Returns & Refund   

MUSICPOINT.COM.BD এর রিটার্ন পলিসিঃআপনার প্রতিটি কেনাকাটা এবং প্রতিটি প্রোডাক্ট যাতে সঠিক থাকে, আমরা সেই লক্ষেই কাজ করে যাচ্ছি। এর পরেও যদি কোন কারণে প্রোডাক্টে কোন ম্যানুফ্যাকচারিং ফল্ট থাকে বা প্রোডাক্ট হাতে পাবার পর প্রোডাক্ট   ভাঙ্গা বা যে কোন ধরনের সমস্যা থাকলে সেক্ষেত্রে পণ্য এক্সচেঞ্জ বা রিটার্ন করার সুযোগ রয়েছে। প্রোডাক্ট মিসিং বা ভিন্ন প্রোডাক্ট কমপ্লেইন করার ক্ষেত্রে অবশ্যই ডেলিভারি এর সময় ডেলিভারি ম্যান এর সামনে প্রোডাক্ট বুঝে নিন অথবা অবশ্যই আনবক্সিং ভিডিও ধারণ করতে হবে। আনবক্সিং ভিডিও ধারণ ছাড়া প্যাকেজে প্রোডাক্ট মিসিং, প্রোডাক্ট কুরিয়ারে ভেঙ্গেছে বা প্রোডাক্ট ডিফারেন্ট এই ধরনের ইস্যু গ্রহণযোগ্য নয়- তাই ভুল বুঝাবুঝি রোধ কল্পে অবশ্যই প্রোডাক্ট আনবক্সিং ভিডিও ধারণ করার অনুরোধ করা যাচ্ছে।মিউজিক পয়েন্ট থেকে আমরা প্রায় সকল প্রোডাক্ট এর ক্ষেত্রেই ৭ – ১০ দিনের রিটার্ন ও রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি দিয়ে থাকি এছাড়াও রয়েছে প্রায় সব প্রোডাক্ট এর ক্ষেত্রেই উল্লেখিত বিভিন্ন মেয়াদের ওয়ারেন্টি (যেমনঃগিটার এবং উকুলেলের ক্ষেত্রে ২বছর) যা প্রোডাক্ট রিসিভ করার দিন থেকে কার্যকর হয়।যে সকল ক্ষেত্রে রিটার্ন, এক্সচেঞ্জ, ওয়ারেন্টি এবং রিফান্ড প্রযোজ্য হবে না তার লিস্ট নিচে দেয়া হলো-• প্রোডাক্টে যেকোন ধরনের ফিজিক্যাল ড্যামেজ (ক্রেতা কর্তীক )হয়ে থাকলে।• প্রোডাক্ট কেনার পর এর আকার আকৃ্তি পরিবর্তন বা মডিফাই  করলে।• প্রোডাক্টে কোন স্ক্র্যাচ বা দাগ বা রিসেলেবল কন্ডিশনে না থাকলে।• যে কোন ধরনের সার্ভিস   (যেমনঃ স্টিং পরিবর্তন,এলাইনমেন্ট ,ব্রিজ ফিক্স ইত্যাদি।• তাপমাত্রা বা আর্দ্রতার পরিবর্তন, সূর্য, আগুন, আর্দ্রতা এবং অ্যাসিড, অন্যান্য রাসায়নিক বা অ-শিল্প অনুমোদিত পলিশের সংস্পর্শে আসার কারণে ফিনিশের ত্রুটি যেমন ফাটল বা ভাঙ্গা অথবা কালারের কোন পরিবর্তন হলে।প্রোডাক্ট ডেলিভারি পাবার পর দ্রুততম সময়ের মধ্যে চেক করে যদি কোন প্রবলেম দেখতে পান তাহলে অবশ্যই আমাদের কাছে লিখিত অভিযোগ করুন, এক্ষেত্রে ইমেইলকে টপ প্রাইওরিটি দেয়া হবে তবে ছোট সমস্যার জন্য বা কোন প্রোডাক্ট অপারেট কিভাবে করতে হবে এটা নিয়ে হটলাইনে কল করে বা ফেইসবুক ইনবক্স করে হেল্প নিতে পারেন।কোন প্রোডাক্ট রিটার্ন করা প্রয়োজন হলে অবশ্যই এর সাথে প্রদত্ত সকল ধরনের পেপার, বক্স, এক্সেসরিস, ওয়ারেন্টি কার্ড, স্টিকার, লেবেল, গিফট আইটেম ইত্যাদি সহ প্রপারলি বক্স করে বা আলাদা ব্যাগের মধ্যে দিয়ে ,আমাদের অফিসের ঠিকানায় কুরিয়ার করতে হবে অথবা নিজে বা অন্য কাউকে দিয়ে পাঠাতে হবে। এক্ষেত্রে প্রোডাক্ট আপনার লোকেশন থেকে পিকাপ করার সুযোগ থাকলে আমরা চেষ্টা করবো তবে সেক্ষেত্রে কুরিয়ার চার্জ আপনাকে অগ্রিম পে করতে হবে।প্রোডাক্ট রিটার্ন করলে অবশ্যই প্রোডাক্ট পুনরায় বিক্রি যোগ্য অবস্থায় থাকতে হবে, কোন পার্টস মিসিং হলে বা প্রডাক্ট ক্ষতিগ্রস্ত হলে প্রোডাক্ট রিটার্ন রিসিভ করা হবেনা। সব কিছু ঠিক থাকলে প্রোডাক্ট রিসিভ করার পর প্রোডাক্ট চেক করে সব ঠিক থাকলে এর পর ৭২ ঘণ্টার মধ্যে রিফান্ড এর ব্যাবস্থা নেয়া হবে।প্রোডাক্ট এর কোন ফল্ট থাকলে তার জন্য ডেলিভারি চার্জ আমরা বহন করবো । তবে মন চেঞ্জ করা বা পছন্দ না হওয়া বা অন্যান্য ক্ষেত্রে কুরিয়ার চার্জ এবং অন্যান্য পেমেন্ট সেটেলমেন্ট চার্জ পুরোটাই কাস্টমারকেই বহন করতে হবে।রিফান্ডের সময় ওই অর্ডারে ক্রেতা কোন ক্যাশব্যাক এবং গিফট পেয়ে থাকলে সেটি কাস্টমার থেকে ফেরত নেয়া হবে। ক্যাশব্যাক এর টাকা কেটে বাকি টাকা রিফান্ড করা হবে। আমাদের রিফান্ড পলিসি সম্পর্কে বিস্তারিত জানতে  এখানে ক্লিক করেন।প্রোডাক্ট রিটার্ন করতে আমাদের সাথে যোগাযোগ করুন- 01922004445 or info@musicpoint.com.bdধন্যবাদ!MUSICPOINT.COM.BD’s Return Policy:We wish you every purchase with a good experience with the right product. Even though if there is any manufacturing fault or if the delivered product is wrong we are offering an exchange or return facility. To claim a return or exchange you must need to take an unboxing video. Without unboxing the video we will not accept the return or exchange request.At Music Point we provide a 7 to 10 day return or replacement warranty  on almost all products and almost all products also have a specified warranty period (eg 2 years for guitars and ukuleles) which is effective from the day the product is received.Return, exchange, Refund or Warranty won’t be applicable for the bellow conditions-• If there is any kind of physical damage to the product (buyer responsible).• If the product is changed in shape or modified after purchase.• If the product has no scratches or stains or is in resalable condition.• Any kind of service (eg Sting change, alignment, bridge fix etc.• Defects in the finish such as cracking or chipping or any discoloration due to changes in temperature or humidity, exposure to sun, fire, moisture and acids, other chemicals or non-industry approved polishes.After checking the product as soon as possible, if you find any problem, please make a written complaint to us. In this case, email will be given top priority, but for small problems or how to operate a product, call the hotline or inbox us on Facebook to get help.If a product needs to be returned, it must be properly boxed or in a separate bag, along with all papers, boxes, accessories, warranty cards, stickers, labels, gift items, etc .provided with it, couriered to our office address or personally or by someone else. should be sent In this case, if there is an opportunity to pick up the product from your location, we will try, but in that case, you have to pay the courier charge in advance.Product returns must be in resalable condition, product returns will not be accepted if any parts are missing or the product is damaged. If everything is fine after receiving the product, after checking the product, if everything is fine, refund will be arranged within 72 hours.If there is any fault in the product, we will bear the delivery charge. However, the courier charges and other payment settlement charges in case of change of mind or dislike or otherwise shall be borne by the customer.At the time of refund, if the customer received any cashback and gift on that order, it will be taken back from the customer. The remaining amount will be refunded after deducting the cashback amount. Click here to know more about our refund policy.To return the product contact us- 01922004445  or info@musicpoint.com.bdThank’s

MUSICPOINT.COM.BD এর রিফান্ড পলিসিঃপেমেন্ট করা অর্ডার এর প্রোডাক্ট যদি স্টক না থাকে বা কোন প্রোডাক্ট এর প্রবলেম এর কারণে রিটার্ন করা হলে অথবা একাধিক প্রোডাক্ট এর মধ্যে থেকে কোন একটি প্রোডাক্ট স্টক না থাকলে এবং স্বল্পতম সময়ে প্রোডাক্ট স্টকে আসার সম্ভাবনা না থাকলে পেমেন্ট রিফান্ড করে দেয়া হয়। প্রোডাক্ট রিটার্ন এর ক্ষেত্রে অবশ্যই প্রোডাক্ট পুনরায় বিক্রিযোগ্য আছে কিনা সেটি ইভালুশন করে দেখার পর রিফান্ড এর ব্যাপারে সিধান্ত নেয়া হবে।নিচে রিফান্ড মেথডগুলি দেয়া হল-পেমেন্ট মেথডঃ রিফান্ড মেথডবিকাশ/ নগদ বা যেকোনো MFS   —     বিকাশ/ নগদ বা যেকোনো MFSক্রেডিট/ ডেবিট কার্ড                   —     ক্রেডিট/ ডেবিট কার্ডক্যাশ                                          —     ক্যাশরিফান্ডের জন্য প্রয়োজনীয় সময়ঃ রিফান্ড রিকোয়েস্ট এর ডেট থেকে ৭২ ঘণ্টার মধ্যে যে মাধ্যমে পেমেন্ট করা হয়েছে সেই মাধ্যমেই রিফান্ড ইনিশিয়েট করা হবে। ডেবিট বা ক্রেডিট কার্ডে পেমেন্ট রিফান্ডের ক্ষেত্রে পেমেন্ট আপনার একাউন্ট স্টেটমেন্টে হিট করতে ৫ থেকে ১০ বিজনেস ডে লাগতে পারে এই সময়ের মধ্যেও স্টেটমেন্টে না শো করলে আপনি আপনার কার্ড ইস্যুয়ার ব্যাংক এর সাথে যোগাযোগ করুন অথবা আমাদের info@musicpoint.com.bd  এ ইমেইলে অর্ডার নাম্বার উল্লেখ করে যোগাযোগ করুন।রিফান্ড চার্জঃ রিফান্ডের জন্য কোন চার্জ প্রযোজ্য হবেনা অর্থাৎ আপনি যে এমাউন্ট পেমেন্ট করবেন সেই এমাউন্টই রিফান্ড করা হবে তবে প্রোডাক্ট যদি কুরিয়ারে হ্যান্ডওভার করা হয়ে থাকে বা ডেলিভারি হবার পর কোন কারণে (প্রোডাক্টে সমস্যা থাকলে এক্সচেঞ্জ বা ওয়ারেন্টি পলিসি প্রযোজ্য হবে) রিটার্ন করে রিফান্ড পেতে চান এই ধরনের ক্ষেত্রে কুরিয়ার চার্জ এবং প্রসেসিং ফি বাবদ ঢাকার ভিতরের প্রতি অর্ডারে ১০০ টাকা এবং ঢাকার বাইরের প্রতি অর্ডারের ক্ষেত্রে ৩০০ টাকা + পেমেন্ট সেটেলমেন্ট ফি (প্রযোজ্য ক্ষেত্রে) কেটে বাকি টাকা রিফান্ড করা হবে।ডিস্কাউন্ট বা অফারের রিফান্ড কন্ডিশনঃ বিকাশ, রকেট, নগদ, ভিসা, মাষ্টার কার্ড বা এমেক্স কার্ডে কোন অফার থাকলে এবং সেই অর্ডার বা ট্র্যাঞ্জাকশন রিফান্ডের ক্ষেত্রে ডিস্কাউন্ট বা ক্যাশব্যাক এমাউন্ট ফেরতযোগ্য নয় অর্থাৎ আপনি কোন প্রোডাক্ট এর জন্য অফারে ১০০০ টাকার প্রোডাক্ট ৯০০ টাকা পেমেন্ট করলে বা ১০০০ টাকা পেমেন্ট করে কোন ক্যাশব্যাক পেয়ে থাকলে রিফান্ডের ক্ষেত্রে ক্যাশব্যাকের এমাউন্ট কেটে এবং ডিস্কাউন্টের ক্ষেত্রে আপনি যে এমাউন্ট পেমেন্ট করেছেন শুধু সেই এমাউন্ট রিফান্ড করা হবে।Thank you!

 

 

 

Privacy Policy

Who Are We?
Music point offers online selling all kinds of musical instruments and accessories of musicpoint.com.bd such as guitar,ukulele, keyboard, piano, amplifier, Studio monitor, speaker and all kind of musical accessories etc  at best price in Bangladesh. Our showroom located at Suite-1402,Level-13,Shah Ali Plaza,Mirpur-10,Dhaka-1216.
What Do We Do with Your Information?
Our eCommerce website may collect various type of required information if you want to place an order for the desired product you want to buy from us using the website. When you purchase something from our online store through the website, as part of the buying and selling process, we collect the personal information you give us such as your name, address and email address. We will receive, store and process your data for preparing your purchase order on our eCommerce site and will save it for any possible future allegation. We usually collect personal information such as your title, name, gender, date of birth, email address, postal address, delivery address (if different), telephone number, mobile number, payment procedure and another similar kind of information. When you browse our store, we also automatically receive your computer’s internet protocol (IP) address in order to provide us with information that helps us learn about your browser and operating system. With your permission, we may send you emails about our store, new products, and other updates.
Security of Your Information
To protect your personal information, we take reasonable precautions and follow industry best practices to make sure it is not inappropriately lost, misused, accessed, disclosed, altered or destroyed. If you provide us with your credit card information, the information is encrypted using secure socket layer technology . Although no method of transmission over the Internet or electronic storage is 100% secure, we follow all PCI-DSS requirements and implement additional generally accepted industry standards. We may disclose your personal information if we are required by law to do so or if you violate our Terms of Service. Visit our Terms and Conditions page to learn more about our complete terms of service.